খৃষ্টান ও মিশনারীর ইসলাম সম্পর্কে গুরুত্বপূর্ন প্রশ্নোত্তর

খ্রীষ্টানগন বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে বাইবেল পড়ে বিভিন্ন রোগীদের সুস্থ করে দেন,কথাটি কতটুকু সত্য ?

প্রশ্নঃ খ্রীষ্টানগন বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে বাইবেল পড়ে বিভিন্ন রোগীদের সুস্থ করে দেন,অন্ধদের দৃষ্টি প্রদান করেন ,পঙ্গুদের হাটার ক্ষমতা ফিরিয়ে দেন এভাবে তারা ধর্ম প্রচার করেন বিভিন্ন প্রচার মাধ্যম দ্বারা এ সম্পর্কে কি মন্তব্য?

জবাব:- আলহামদুলিল্লাহ্‌।

✔ ধোঁকার মাধ্যমে ও ক্যামেরার কারসাজি-

খ্রীষ্টান ধর্মপ্রচারকগন ধোঁকার মাধ্যমে এটা করে থাকেন । যা ক্যামেরার কারসাজি ক্যামেরা এমনভাবে স্থাপন করা হয় যে ব্যক্তি হাটঁতে পারেননা তার হাতের লাঠি ছুরে ফেলে বলা হয়-‘‘যিশুর নামে হাটা শুরু করুন ’’ কিন্তু অন্য ব্যক্তি হেটেঁ বেড়ায় ক্যামেরার সামনে যা দর্শকগন বুঝতে পারেন না। অনেকে দৃষ্টিশক্তি ফিরে পান অনেকে সুস্থ হন এসব মানুষকে ধোঁকা দেয়া ছাড়া কিছুইনা।

✔ খ্রীষ্টানগন (মিশনারী) সাধারন হসপিটালে কেন আসেননা-

যদি তাদের সত্যিকার অর্থে মানুষকে রোগ মুক্তি করার ভাবনা থাকে তাহলে তারা হসপিটালে কেন আসেননা,হাজার হাজার রোগী তাদের জন্য রোগমুক্ত হতে প্রস্ত্তত যাদের রোগমুক্তি করে ধর্মপ্রচার করতে পারেন এর জন্য ক্যামেরা দিয়ে প্রতারনা করা নিষ্প্রয়োজন । যদি তারা এভাবে রোগমুক্তি করতে পারতেন তাহলে আমেরিকা, ইউরোপের মধ্যে এত হাজার হাজার হাসপাতাল কেন এবং রোগীর সংখ্যা এত বেশী পরিমানে কেন? খ্রীষ্টানদের এসব জালিয়াতি এবং প্ররোচনা ছাড়া আর কিছুই নয় ,

✔ সত্যিকার খ্রীষ্টান চেনার সুত্র-

Gopel of mark -16,verx -17-18-এ বলা হয়েছে –

‘‘সত্যিকার একজন খ্রীষ্টান বিশ্বাসী-

১) শয়তান দুর করে দেবেন ,

২) বিদেশী ভাষায় কথা বলতে পারবেন

৩) বিষ পান করলেও তার কোন ক্ষতি হবেনা

৪) সাপ ধরলে তা তাদের ক্ষতি করতে সক্ষম হবেনা

৫) যদি তিনি অসুস্থদের স্পর্শ করেন তারা সুস্থ হয়ে ওঠবে’’।

যদি খ্রীষ্টানগন সত্যিকার অর্থে বিশ্বাসী হয়ে থাকেন তাহলে এত কোটি কোটি ডলার খরচ করে রিসার্স সেন্টার ,হসপিটাল তৈরী কেন করছেন? লক্ষ লক্ষ রেডিমেড রোগি আছেন হসপিটালে আমি আহবান করছি তাদের সেখানে যান তাদের আরোগ্য করেন, কিন্তু আপনারা সেটা করতে অক্ষম কারন ধোকাঁয় ফেলে ও ক্যামেরার কারসাজিতে আপনারা সাধারন মানুষকে প্রতারিত করছেন।

আল্লাহ্‌ সবচেয়ে ভালো জানেন।

মূল: ড. জাকির নায়েকের লেকচার হতে অনুবাদকৃত
অনুবাদ: শাহরিয়ার আজম

➥ লিংকটি কপি অথবা প্রিন্ট করে শেয়ার করুন:
পুরোটা দেখুন

মোঃ মামুনূর রশিদ (বকুল)

❝ আমি সাক্ষ্য দিচ্ছি আল্লাহ ছাড়া কোন হক ইলাহ নেই,এবং মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম তার বান্দা ও রাসূল।❞ যে আল্লাহর দিকে দাওয়াত দেয়, সৎকর্ম করে এবং বলে, আমি একজন মুসলিম, তার কথা অপেক্ষা উত্তম কথা আর কার?" আমি একজন তালিবুল ইলম। আমি নিজেকে ভুলের উর্ধ্বে মনে করি না এবং আমিই হক্ব বাকি সবাই বাতিল এমনও ভাবিনা। অতএব, আমার দ্বারা ভুলত্রুটি হলে নাসীহা প্রদানের জন্যে অনুরোধ রইল।
Back to top button